খবর জাতীয় রাজনীতি

সাবেক এমপি এ্যাড.শেখ নূরুল হকের মৃত্যুতে এমপি আক্তারুজ্জামান বাবু’র শোক প্রকাশ

আশরাফুল ইসলাম সবুজ।।খুলনা-৬(কয়রা-পাইকগাছা) আসনের সাবেক মাননীয় জাতীয় সংসদ সদস্য,বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির  সাবেক সদস্য, খুলনা জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি ও বর্ষীয়ান প্রবীন নেতা আলহাজ্ব এ্যাড. শেখ মোঃ নূরুল হক (৮৬) এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খুলনা-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য, খুলনা জেলা আওয়ামীলীগের সুযোগ্য সাবেক সাংগঠনিক সম্পাদক  আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। 

আজ বুধবার (২৯ জুলাই) এক শোক বিবৃতিতে তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সাবেক এমপি আলহাজ্ব এ্যাড. শেখ মোঃ নূরুল হক (৮৬) আজ ২৯ জুলাই ২০২০ রোজ বুধবার বেলা ২ টা ১৫ মিনিটে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে হৃদযন্ত্রক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে…….রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক কণ্যা সন্তানসহ বহুগুণগ্রাহী আত্মীয় স্বজন রেখে গেছেন। 

উল্লেখ্য,সাবেক সংসদ সদস্য আলহাজ্ব এড. শেখ মোঃ নূরুল হক দীর্ঘদিন যাবত তার জন্মস্থান খুলনা জেলার পাইকগাছার পুরাইকাটি গ্রামের নিজ বাড়িতে অবস্থান করছিলেন। বাড়িতে থাকাকালিন অবস্থায় তিনি জ্বর, সর্দি, কাশিসহ নানান জটিল রোগে মারাত্মক অসুস্থ্য হয়ে পড়লে স্থানীয় চিকিৎসকের পরামর্শে তার নমুনা পরীক্ষা করতে দিলে গত ৯ জুলাই করোনার রিপোর্ট পজেটিভ আসে। ১০ জুলাই তাকে খুলনার করোনা হাসপাতালে ভর্তি করা হলে অবস্থা সংকাটপন্ন হওয়ায় চিকিৎসকের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ২৩ জুলাই তার করোনার রিপোর্ট নেগেটিভ আসে বলে পরিবার সুত্রে জানা গেছে। তবে শারীরিকভাবে তিনি মারাত্মক দুর্বল ছিলেন। এ অবস্থায় আজ ২৯ জুলাই ২০২০ রোজ বুধবার দুপুর ২টা ১৫ মিনিটে ঢাকার একটি বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক এমপি আলহাজ্ব এ্যাড. শেখ মোঃ নূরুল হক শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন যাবত ডায়াবেটিস, হার্ড ও কিডনিসহ নানান জটিল রোগে ভুগছিলেন।