খবর রাজনীতি

এমপি বাবু’র পক্ষে পাইকগাছাবাসি কে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগের আকরামুল

নিজস্ব প্রতিবেদক।। পবিত্র ঈদুল আযহা উপলক্ষে খুলনা-৬ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয় সম্পর্কিত স্হায়ী কমিটির সদস্য, খুলনা জেলা আওয়ামীলীগের সুযোগ্য সাবেক সাংগঠনিক সম্পাদক এবং কয়রা-পাইকগাছা সহ খুলনা জেলার মা,মাটি ও মানুষের প্রানের মানুষ  আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু’র পক্ষে পাইকগাছা উপজেলাবাসি সহ সব মুসলিমদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন পাইকগাছা উপজেলা যুবলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যতম সদস্য,জনপ্রিয় অনলাইন সংবাদপত্র দৈনিক প্রভাতী বার্তার নির্বাহী সম্পাদক,সৎ,যোগ্য, মানবদরদী, তারুন্য  নির্ভর কর্মীবান্ধব যুবনেতা মোঃআকরামুল ইসলাম। 

শুক্রবার(৩১জুলাই) গনমাধ্যমে দেওয়া  এক বাণীতে তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বার্তায় যুবলীগনেতা আকরামুল ইসলাম বলেন, ‘আসসালামু আলাইকুম, আমি মোঃ আকরামুল ইসলাম । বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা আমাদের মাঝে এসেছে। আমি পবিত্র ঈদুল আযহা উপলক্ষে আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে শুভেচ্ছা জানাচ্ছি।’
তিনি আরো বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল আযহায় সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়।
পরিশেষে, করোনা ভাইরাস মহামারীর সব অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। করোনা ভাইরাসের বিস্তার বন্ধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথ ভাবে অনুসরণ করার জন্য সকলকে অনুরোধ জানিয়ে যুবলীগনেতা আকরামুল ইসলাম পাইকগাছা উপজেলাবাসি সহ সব মুসলিমদের  সু-স্বাস্থ্য, মঙ্গল ও কল্যাণ কামনা করেছেন।

পবিত্র ঈদুল আযহায় সকলে ‘ভাল থাকুন, সুরক্ষিত থাকুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন এবং অন্যকেও ভালো রাখুন। ঈদ মোবারক।

জয়বাংলা    জয়বঙ্গবন্ধু ।